বাকি জীবনটা চৌদ্দগ্রামবাসীর সেবা করে যেতে চাই : ভার্ড কামাল

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আব্দুল মান্নান, ১৩ অক্টোবর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ১৭নং চৌদ্দগ্রাম ওয়ার্ডে টিউবওয়েল প্রতীক নিয়ে সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল (ভার্ড কামাল) চৌদ্দগ্রাম পৌরসভাসহ আলকরা থেকে কাশিনগর পর্যন্ত প্রত্যেকটি ইউনিয়নের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে মতবিনিময় ও গণসংযোগের মাধ্যমে ভোট প্রার্থনা করছেন। ভার্ড কামাল ঘোলপাশায় মতবিনিময় সভায় বলেন, ‘আমি বিগত ৪০ বছর যাবৎ জনসেবা করে আসছি, বাকি জীবনটা চৌদ্দগ্রামবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই। সাধারণ মানুষের সেবা করার উদ্দেশ্যেই আমি জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হয়েছি। আমার প্রিয় নেতা আধুনিক চৌদ্দগ্রামের উন্নয়নের রূপকার সাবেক সফল রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপির পাশে থেকে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশ নিতে চাই। রাস্তাঘাট, পুল কালভার্ট, মসজিদ, মক্তব, কবরস্থান, গাইডওয়াল নির্মাণসহ যাবতীয় উন্নয়ন কাজ করবো।

তিনি আরো বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে উন্নয়নের সুষম বন্টন ও সবসময় সমাজের নিরীহ গরিব মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করবো ইনশাআল্লাহ। ভোটারদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভার মাধ্যমে নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন তিনি। এরই ধারাবাহিকতায় বুধবার (১২ অক্টোবর) সকালে টিউবওয়েল প্রতীকের প্রচারণার অংশ হিসেবে উপজেলার ঘোলপাশা ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় ঘোলপাশা ইউপি চেয়ারম্যান এ কে খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওমীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঘোলপাশা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সীমা আক্তার, পারভিন আক্তার, দেলোয়ারা আক্তার ডলি, সাধারণ সদস্য মনির হোসেন, গিয়াস উদ্দিন মন্টু, ইকবাল হোসেন, মফিজুর রহমান, মোহাম্মদ ইয়াছিন, রিয়াজ উদ্দিন মিয়াজী, নুরুল বাহার, আব্দুল বারেক, বেলাল হোসেন, উপজেলা যুবলীগ নেতা ওমর ফারুক, ভার্ডের পরিচালক ও ঘোলপাশা ইউনিয়ন আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *