ফরিদগঞ্জে রিক্সা শ্রমিকদের মাঝে ‘নারী সংগঠন’র জায়নামাজ বিতরণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০৮ জানুয়ারী, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগঞ্জে রিক্সা শ্রমিকদের মাঝে জায়নামাজ বিতরণ করলো ‘নারী সংগঠন’ নামে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। ৮ জানুয়ারী শনিবার বিকেলে পৌরসভা কার্যালয়ের পাশে আর.এস.‘ল’চেম্বার এন্ড কনসালটেন্সি ফার্মে সংক্ষিপ্ত আলোচনা শেষে ১শ রিক্সা শ্রমিকদের মাঝে জায়নামাজ বিতরণ করা হয়।

‘নারী সংগঠন’র উদ্যোগক্তা ও আর.এ. ‘ল’চেম্বার এন্ড কনসালটেন্সি ফার্ম প্রতিষ্ঠাতা পরিচালক অ্যাডভোকেট মোসাম্মৎ রোকেয়া বেগম শেফালী’র সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, অ্যাডভোকেট মো. বেনী আমিন সুমন, মাহমুদ হাসান কবির প্রমুখ।

এসময় বক্তারা নারী সংগঠনের প্রশংসনীয় এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, শীতের এই তীব্রতায় গ্রামগঞ্জে সাধারণ নিরিহ মানুষজন সৃষ্টিকর্তার প্রতি আনুগত্ব প্রকাশকরে নামাজ আদায় করতে কষ্ট লাগবে, এই জায়নামাজ সহায়ক ভূমিকা রাখবে। সমাজের ধর্ণাঢ্য ব্যক্তিদের এই মহৎ কাজে এগিয়ে আসার আহব্বান জানান বক্তারা।

এছাড়াও সামজের দূস্থ্য, অবহেলিত ও নির্যাতিত নারীদের আইনী সহায়তা করার জন্য আর.এ.‘ল’চেম্বার এন্ড কনসালটেন্সি ফার্ম’র সকলের ফরিদগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *