ফরিদগঞ্জে ৫তারিখের নির্বাচনের দিন যুবক গুলিবিদ্ধ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ০৮ জানুয়ারী, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নে অনুষ্টিত ৫ জানুয়ারী ইউপি নির্বাচনের দিন ভোট গ্রহনের সময় ৫নং ওয়ার্ডের ভুলাচৌ সমাজ কল্যান অফিস ভোট কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে পুলিশের গুলি ও পিটুনিতে আ’লীগের দুই নেতা আহত হয়েছেন।

সৃষ্ট ওই সংঘর্ষে আইন শৃঙ্খলা বাহিনীর গুলিতে গুরুতর আহত হয়েছেন মোঃ অলিউল্যা মজুমদার ওরফে অলি (৩০) নামের এক যুবক। গুলিবিদ্ধ অলিকে রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। এবং কঠোর গোপনিয়তায় টিকিৎসা চলে। খবর পেয়ে সাংবাদিরা ছবি তুলতে এবং সংবাদ সংগ্রহে গেলে যুবলীগের নেতারা বাধা দেয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উক্ত কেন্দ্রে যখন অবাধ ও শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন চলছিল। এমন মুহুর্তে নৌকার পক্ষ হয়ে অলিসহ একদল যুবক ব্যালট পেপার ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে ভোট কেন্দ্রে থাকা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হন ওই যুবক। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় অলিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

খোজ নিয়ে নিশ্চিত হওয়া গেছে যে, গুলিবিদ্ধ অলি হলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি , কেন্দ্রীয় ত্রান ও সমাজকল্যান বিষয়ক উপকমিটির সাবেক সদস্য খাজে আহাম্মেদ মজুমদারের ছোট ভাই । এলাকাবাসী জানায়, পুলিশের পিটুনিতে খাজে আহম্মদ মজুমদারও আহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *