ফরিদগঞ্জে বিএনপির পদযাত্রা কর্মসূচি ও লিফলেট বিতরণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১১ ফেব্রুয়ারি, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সরকারবিরোধী যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে সারাদেশর ন্যায় ফরিদগঞ্জে ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা কর্মসূচি পালন ও লিফলেট বিতরণ করা হয়েছে। পৌরএলাকা ব্যতিত প্রতিটি ইউনিয়নে উপজেলা বিএনপি’র সমন্বয়ক টি আলহাজ এম এ হান্নানের তত্বাবধানে এ কর্মসূচী পালিত হয়।

উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা আশেক আলী স্কুল এন্ড কলেজের সামনে থেকে আলহাজ্ব এম এ হান্নানের নেতৃত্বে শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে ইউনিয়ন বিএনপির আয়োজনে পদযাত্রা কর্মসূচির শুরু হয়ে শ্লোলা বাজার ও আশেপাশের এলাকায় লিফলেট বিতরন ও পথসভার মাধ্যমে কর্মসূচি শেষ হয়।

বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, লবণ, আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য, সার, জ্বালানি তেলসহ কৃষিপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়াসহ নেতাকর্মীর মুক্তি ও গণতন্ত্র বিরোধী সরকারের পদত্যাগসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক এম এ হান্নান ছাড়াও পদযাত্রা কর্মসূচিতে উপস্থিত ছিলেন সুবিদপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম বুলু, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খলিফা, উপজেলা বিএনপির সহসভাপতি আবু জাফর খসরু মোল্লাসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় ৫শতাধিক নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *