ফরিদগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের জন্য দোয়া অনুষ্ঠিত

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১৪ আগস্ট, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চাঁদপুরের ফরিদগঞ্জে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও ফরিদগঞ্জ আসনের সাবেক সাংসদ সদস্য ড. মুহম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, আওয়ামীলীগের নেতাকর্মীরাই হলো শেখ হাসিনার মূল শক্তি। আওয়ামীলীগ নেতার দল নয়, কর্মীর দল। ঐক্যবদ্ধ আওয়ামীলীগ অনেক বেশি শক্তিশালী। তাই শোকের মাসে শোককে শক্তিতে রুপান্তরিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে এগিয়ে নিতে হবে।

তিনি আরো বলেন, ১৫ আগষ্ট’র আলোচনায় বসলে আমারা সব মতভেদ ভুলে যাই। সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা উল্লেখ করে ড. মুহম্মদ শামছুল হক ভূঁইয়া বলেন, শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি পক্ষ জল ঘোলা করার চেষ্টা করছে। নেত্রী যাকে মনোনয়ন দেবেন তাকে আমরা নির্বাচিত করবো।

অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মূনীর চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্ত রাখেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুর রহমান (রানা), যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহীদ উল্যাহ তপাদার, গুপ্টি পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল আহমেদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সফর আলী, রূপসা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্কান্দার আলী, যুবলীগনেতা হাজী শফিকুর রহমান, মহিউদ্দিন ভূঁইয়া ইরান, সহকারী অধ্যাপক দেলোয়ার হোসেন সহ অনেকে।

এসময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনাসহ দেশবাসীর সার্বিক মঙ্গলকানা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *