নোয়াখালীতে জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী পালিত

নোয়াখালী প্রতিনিধি, লূৎফূল হায়দার চৌধুরী, ০৪ জানুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বেলা ১১টায় জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান আরমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও (সদর-সুবর্ণচর)-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের আহবায়ক বাবু ইমন ভট্র ও সাবাব চৌধুরী সহ জেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি একরামুল করিম চৌধুরী এমপি বলেন,ছাত্রলীগ তার দীর্ঘ রাজনৈতিক পরিক্রমায় ৫২ এর ভাষা আন্দোলন, ৫৪ এর নির্বাচনে যুক্তফ্রন্টের বিজয়, ৫৮ এর আইয়ুব বিরোধী আন্দোলন, এছাড়া ৬৯ এর গণ-অভ্যুত্থানের মাধ্যমে বঙ্গবন্ধুকে কারাগার থেকে মুক্ত করা, ৭০ এর নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ জয়লাভ এবং ৭১ এর মহান মুক্তিযুদ্ধে অগ্রণী ভূমিকা রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *