ফরিদগঞ্জে কিশোরের লাশ উদ্ধার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১৯ জুলাই, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আজগর আলী (১৬) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার সকালে গুপ্টি পুর্ব ইউনিয়নের শ্রীকালিয়া গ্রামের মির্জা বাড়ি থেকে লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে পুলিশ। আজগর আলী শ্রীকালিয়া গ্রামের মির্জা বাড়ির মৃত তাজুল ইসলামের ছেলে। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

স্বজনরা জানায়, আজগর আলী সোমবার দিবাগত রাতে বিষপান করে। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাকে দ্রুত পার্শ্ববর্তী হাজিগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

এরপর কুমিল্লা নেয়ার পথিমধ্যে সে মারা যায়। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই মশিউর রহমান মঙ্গলবার দুপুরে শ্রীকালিয়া গ্রামের মির্জা বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তারপর সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আজগর নামে ওই কিশোরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ তদন্ত করে দেখছে এর পেছনে কোন কারন রয়েছে কি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *