চৌদ্দগ্রামে অস্ত্র হাতে ভাইরাল হওয়া জুয়েল অবশেষে গ্রেফতার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আব্দুল মান্নান, ১৯ জুলাই, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : অস্ত্র হাতে ছবি ভাইরাল হওয়া কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মনিরুজ্জামান জুয়েলকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে ঢাকার বনানী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা।

ওসি জানান, ‘চেক ডিজঅনারের একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা এসেছে। আগে থেকেই তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছি। রোববার গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান জানতে পেরে তাকে গ্রেফতার করি।

কুমিল্লা কোর্ট পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান বলেন, ‘চেক ডিজঅনারের মামলায় চৌদ্দগ্রামের মনিরুজ্জামান জুয়েল নামের একজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৪ জুলাই) উপজেলার শ্রীপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের এক ব্যক্তির বাড়ি থেকে দাওয়াত খেয়ে ব্যক্তিগত গাড়িতে নিজ গ্রাম মান্দারিয়ায় ফিরছিলেন চেয়ারম্যান শাহজালাল মজুমদার। বিকাল ৩টার দিকে নালঘর পশ্চিম বাজার সামাদ মেম্বারের বাড়ির কাছে তার গাড়ির গতিরোধ করে হামলা চালায় মনিরুজ্জামান জুয়েলসহ ৭/৮ জন সন্ত্রাসী। হামলার পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে সন্ত্রাসী জুয়েলের অস্ত্র হাতে একটি ছবি ভাইরাল হলে তা দেশজুড়ে তোলপাড় শুরু হয়।

এদিকে, ছবি ভাইরালের পর তার স্ত্রী ফারজানা হক শুক্রবার রাতে অস্ত্রটি চৌদ্দগ্রাম থানায় জমা দিয়েছেন। জানা গেছে, দেখতে অত্যাধুনিক ও সামরিক বাহিনীর অস্ত্রের মতো মনে হলেও জার্মানির তৈরি অস্ত্রটির মডেল নং এ ৩৫৪৯১৬ এটি পয়েন্ট ২.২ বোরের রাইফেল। তবে অস্ত্রটির বৈধ লাইসেন্স ছিল মর মনিরুজ্জামান জুয়েল নামের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *