পাঁচবিবিতে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে বাংলাদেশ ছাত্র আধিকার পরিষদ

পাঁচবিবি( জয়পুরহাট) প্রতিনিধি, আল জাবির, ১৩ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জয়পুরহাটের পাঁচবিবির রুপাপুরে আগুনে পোড়া ক্ষতিগ্রস্থ আদিবাসি মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন বাংলাদেশ ছাত্র আধিকার পরিষদ এবং যুব আধিকার পরিষদ জয়পুরহাট জেলা ও পাঁঁচবিবি উপজেলা শাখা। শুক্রবার বিকাল ৪ টায় আগুনে পোড়া ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থসহ চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, মুড়ি, আটা ও সাবান বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র আধিকার পরিষদ জয়পুরহাট জেলা সভাপতি এস এম আবিদ সিহাব গালিব, সহ সভাপতি সাহেদ, পাচঁবিবি উপজেলার আহব্বায়ক রাহাত ইসলাম, জেলা যুব আধিকার পরিষদ এর আহব্বায়ক সুমন আহম্মেদ অভি, যুব পরিষদ এর সদস্য কাইকোবাদ, জাকারিয়া, হেলাল ও আবুল কালাম আজাদ, ছাত্র আধিকার পরিষদ এর সদস্য তারেক, নান্নু, ওমর, সোহেল, শাহিদ ও মিনহাজুল।
গত মঙ্গলবার রাত ৮টায় উপজেলার রুপাপুরে গ্রামে  বিদ্যূতের শর্ট সার্কিটে আগুন লেগে আদিবাসী অমল টপ্য, সুমরি টপ্য ও বিমল টপ্যের ৬টি টিনের ঘর সম্পূর্ন পুড়ে যায়। এসময় তাদের বাড়ীর আসবাবপত্র, চাল, ছাগল হাঁস-মুরগী পুড়ে ৩টি পরিবারের প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *