নোয়াখালী স্ত্রীর উপর অভিমান করে প্রবাসীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে বেগমগঞ্জ থানা পুলিশ। নিহত ফিরোজ আলম (৪৭) উপজেলার একলাশপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের আলী আজম মেম্বারের বাড়ির আব্দুল কাদেরের ছেলে এবং তিনি সৌদি আরব প্রবাসী ছিলেন।

রোববার ২৪ সেপ্টেম্বর দুপুরের দিকে পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। শনিবার রাতে উপজেলার একলাশপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের আলী আজম মেম্বারের বাড়ি থেকে পুলিশ এ মরদেহ উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ফিরোজ আলম দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। তিনি তিন সন্তানের জনক ছিলেন। দুই মাস আগে দেশে ফিরেন। পারিবারিক কলহের জ্বের ধরে স্ত্রীর ওপর অভিমান করে শনিবার সন্ধ্যার দিকে পরিবারের সদস্যদের অগোচরে সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে নিহতের পরিবার দাবি করেন, তিনি দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন। হতাশায় পড়ে তিনি আত্মহত্যা করেন।
বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *