নোয়াখালী জজকোর্টের নাজিরের বিরুদ্ধে মটর সাইকেল চুরির মামলা

নোয়াখালী জেলা প্রতিনিধি, নাসির উদ্দিন বাদল, ৩১ আগস্ট, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী জজ আদালতের নাজির আলমগীর হোসেনের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মটর সাইকেল চুরির মামলা করেন করেছেন নোয়াখালী দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ।

মামলার বাদী দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ জানান, জেলা জজ আদালতের নাজির (বর্তমানে বরখাস্ত) আলমগীর হোসেন কে নোয়াখালী মামলা নং- ১ তারিখ ৫-৮-২০১৯ মামলায় গ্রেফতার করার সময় তার নিকট থেকে একটি মটর সাইকেল উদ্ধার করা হয়। (নং ফেনী- ল- ১১-৩৯৭৪)।

পরে জিঙ্গাসা বাদের এক পর্যায়ে মটর সাইকেলটি চোরাই বলে সে স্বীকার করে এবং মটর সাইকেলে লাগানো নাম্বারের মটর সাইকেল ফেনীর এক ব্যাক্তির । সে এ নাম্বার তাঁর চোরাই মটর সাইকেলে লাগিয়ে ব্যাবহার করতেন। জেলা দুদক নাজির আলমগীর থেকে উদ্ধার কৃত মোটর সাইকেলের ব্যাপারে ঢাকা দূর্নীতি দমন কমিশনের নির্দেশনা চাইলে কমিশন ২৫-৮-২০২০ তারিখে বরখাস্তকৃত নাজির আলমগীর হোসেন এর বিরুদ্ধে থানায় নিয়মিত চুরির মামলা দায়ের করার নির্দেশনা দেন কমিশন।

সে মোতাবেক নোয়াখালী দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ জেলা জজ আদালতের নাজির আলমগীর হোসেন কে আসামী করে সুধারাম মডেল থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নবির হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন মামলা নং ৭৩। তারিখ ৩১-৮-২০২০। আসামি একজন আলমগীর হোসেন। দঃবি ৩৭৯/৪১১/৪৭১। থানায় মামলা রেকর্ড করা হয়েছে এবং মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক ইমদাদুল হক আসামি গ্রেফতারে অভিযান চালচ্ছে।

জেলা দুদকের পিপি এডভোকেট আবুল কাশেম জানান, ইতিমধ্যে জেলা নাজির (বরখাস্ত) আলমগীর হোসেন এর বিরুদ্ধে সরকারী টাকা আত্মসাৎ, রেকর্ড ঘষামাজা, অনৈতিক ভাবে অর্থ উপার্জন ও আয়ের সাথে সামঞ্জস্য না থাকায় দুদক মামলা করেছে এবং আদালতের আদেশে তাঁর বাড়ি ক্রোক করে বাড়িতে সাইনবোর্ড ঝুলিয়ে দিয়েছে। এ নিয়ে মাইজদী শহরে টক অফ দ্যা টাউনে পরিনত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *