কিশোরগঞ্জ ইফান হত্যাকারীদের  বিচার  দাবিতে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ. নজরুল ইসলাম, ০৪ সেপ্টেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : প্রকাশ্য দিবালোকে নাজমুল হুদা ইফানকে নির্মমভাবে ছুরিকাঘাতে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে কিশোরগঞ্জের তাড়াইলবাসী। ইফান হত্যাকারীদের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন, প্রতিবাদ সমাবেসও বিক্ষোভ মিছিল করেছেন তাড়াইলের সাধারণ মানুষ।
শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ঘোষপাড়া মোড়ে তাড়াইলের সর্বস্তরের জনগণ’ এর ব্যানারে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। মানববন্ধন শেষে তাড়াইলের ঘোষপাড়া মোড়ে বিক্ষোভ মিছিল বের করেন এলাকাবাসী। মিছিলটি তাড়াইলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেসে বক্তব্য রাখেন নিহত নাজমুল হুদা ইফান এর পিতা জামাল খান, আল-মামুন খান, সুমন খান, আঃ হক খানসহ আরো অনেক স্থানীয় লোকজন বক্তব্য রাখেন।
মানববন্ধন ও সমাবেসে অন্যান্য বক্তারা ইফানের প্রকাশ্য খুনি ইমন,মাসুদ,মাইনুদ্দিন, মারুফ, মূসা ও অন্যান্যদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত ২৬-০৭-২০২১ইং সোমবার তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ঘোষপাড়া মোড়ে নাজমুল হুদা ইফানকে প্রকাশ্যে দিবালোকে ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় ইফানকে তাড়াইল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *