নোয়াখালীতে ১১টি ডাকাতি মামলার আসামী আটক

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২২ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিল উপজেলায় ১১টি ডাকাতি মামলার এক আসামীকে আটক করেছে পুলিশ। আটকৃত, মিজানুর রহমান (৩৫) উপজেলার খিলপাড়া ইউনিয়নের দত্তের বাগ গ্রামের চান মিয়া বেপারী বাড়ির আবুল কালামের ছেলে।

শুক্রবার (২১ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের দত্তের বাগ গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে ৬টি ডাকাতির মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী। তার বিরুদ্ধে মোট ১১টি ডাকাতির মামলা রয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় আন্তজেলা ডাকাত দলের সদস্য মিজানুর রহমান দত্তের বাগ গ্রামে অবস্থান করছে। শুক্রবার সন্ধ্যার দিকে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তিনি দীর্ঘদিন থেকে পলাতক ছিলেন বলে জানান ওসি। একপর্যায়ে কয়েক মাস আগে সে পালিয়ে বিদেশ চলে যায়। এলাকায় আসলে তাকে আটক করে পুলিশ।

ওসি আনোয়ারুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে পূর্বের ১১টি ডাকাতির মামলা রয়েছে। সে ৬টি ডাকাতির মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী। তার বিরুদ্ধে একটি খুনসহ ডাকাতির মামলা রয়েছে। শনিবার সকালে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *