কুয়েতে করোনায় নোয়াখালী প্রবাসীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২২ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীল সেনবাগের ৩নং ডমুরুয়া ইউনিয়নের এক কুয়েত প্রবাসী করোনায় আক্রান্ত হয়ে কুয়েতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

শুক্রবার (২১ মে) স্থানীয় সময় সকাল ৯টার সময় কুয়েত অত্যাধুনিক মোবারক আল কবির হাসপাতালে চিকিৎসার্ধীন অবস্থায় তার মৃত্যু হয়। একই দিন সকাল ১০টায় তার মৃত্যু সংবাদ গ্রামের বাড়িতে পৌঁছলে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম।

নিহত কুয়েত প্রবাসী হেলাল উদ্দিন কমল (৫৫) উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের পলতি গ্রামের  কাজী বাড়ির মৃত আবদুল গফুরের ছেলে।

নিহতের ভাই সিরাজুল ইসলাম জানান, নিহত হেলাল দীর্ঘ ৩০ ধরে কুয়েতের একটি কোম্পানীতে চাকুরী করতেন। গত ১৫দিন আগে সে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পরীক্ষা করলে তার শরীরে করোনা সনাক্ত হয়। দীর্ঘ ১৪দিন তার করোনার চিকিৎসা চলছিল।

অবশেষে আজ শুক্রবার (২১ মে) সকালে লাইফ সাপোটে তিনি মৃত্যু বরণ করেন। দুপুরে জুমার নামাজের শেষে তাকে কুয়েতের একটি কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১কন্যা, ২পুত্র, এক ভাই ও দুই বোন রেখে অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ৩নং ডমুরুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবদুল মান্নান মনু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *