নোয়াখালীতে মা-মেয়েকে কুপিয়ে হত্যা, আটক-১

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৪ জুন, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী জেলা শহর মাইজদীর বারলিংটন মোড় এলাকায় বাসায় ঢুকে মা-মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা আলতাফ হোসেন নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। তবে এই হত্যাকান্ডের কোন কারণ এখনও জানাতে পারেনি পুলিশ। বুধবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ফজলে আজিম কচি’র স্ত্রী নুর নাহার বেগম (৪৫) ও তার এসএসসি ফল প্রার্থী মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী।

বার্লিংটন মোড়ের মমতাজ ফার্মেসির মালিক আমিন উল্যাহ জানান, ওই বাসার ভাড়াটিয়াদের শোর চিৎকার শুনতে পেয়ে আমি দ্রুত সেই বাসায় যাই। দু’তলা ভবনের নিচ তলায় প্রিয়ন্তি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে, পাশেই এক যুবককে দেখলাম তার সারা শরীরে রক্তের ছাপ লেগে আছে। এসময় প্রিয়ন্তি কিছু একটা বলার চেষ্টা করছিলো কিন্তু কথা বলতে পারছিলো না। সে হাতের ইশারায় ওই যুবককে আমাকে দেখায়। তাকে আটক করতে চাইলে প্রথমে সে দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে স্থানীয় আরও কয়েকজন ব্যবসায়ী এগিয়ে এসে তাকে প্রায় ২০০ মিটার দুর থেকে ধাওয়া করে আটক করে তারা। পরে স্থানীয়রা প্রিয়ন্তিদের দোতলার বাসায় গিয়ে দেখেন তার মা নুর নাহারও রক্তাক্ত অবস্থায় এক কক্ষে পড়ে রয়েছেন। আমিন আরও জানান, প্রিয়ন্তীকে দ্রুত হাসপাতালে নেয়ার ব্যবস্থা করি।

ওই বাসার একজন ভাড়াটিয়া নারী জানান, সকালে দ্বিতীয় তলা থেকে চিৎকার করতে করতে প্রিয়ন্তী রক্তাক্ত অবস্থায় দরজার সামনে আসে। পরে দরজা খুলে দিলে সে মেঝেতে পড়ে যায়। এসময় তাকে রক্তাক্ত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রিয়ন্তীকে মৃত ঘোষণা করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান জানান, আটককৃত যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি জানান, প্রাথমিক ভাবে যে আলামত আমরা পেয়েছি তাতে মনে হচ্ছে হত্যাকান্ডের সাথে জড়িত থাকতে পারে।

ঘটনার সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন ঘটনাস্থলে জান। তিনি জানান, মা মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনায় একজনকে স্থানীয়রা আটক করে। পরে তাকে পুলিশ থানায় নিয়ে আসে। ঘটনার রহস্য উদঘাটনে চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *