নোয়াখালীতে জাতীয় পার্টির বিক্ষোভ ও মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৬ নভেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) এমপির বিরুদ্ধে সকল মিথ্যা হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করার দাবিতে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছে জাতীয় পার্টি।

শনিবার সকালে জেলা জাতীয় পার্টির আয়োজনে নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করে তারা। এরআগে জেলা জাতীয় পার্টি কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধনে মিলিত হয়। জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হেকিম শহীদ উল্যার সভাপতিত্বে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য বোরহান উদ্দিন আহমেদ মিঠু।

জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক খোকনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মিলন সিকদার, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, জাতীয় তরুণ পার্টির সভাপতি সৌরভ হোসেন সবুজ, সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব রিয়াজ উদ্দিন লিটন, কোম্পানীগঞ্জ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন সহ অনেকে।

বক্তারা, জি এম কাদেরের বিরুদ্ধে হয়রানি ও উদ্দেশ্য মূলক মামলার প্রতিবাদ জানিয়ে অতিদ্রুত এসব মামলা প্রত্যাহারের দাবি জানান। একইসাথে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতির প্রতিবাদ জানিয়ে জাতীয় পার্টিকে নিয়ে সরকারের অপরাজনীতির নিন্দা জানান। বক্তারা জনগনের অধিকার আদায়ে দলের সকল নেতাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান করেন। মানববন্ধন ও বিক্ষোভ শেষে সম্প্রতি সড়ক দূর্ঘটনায় নিহত জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল হামিদের স্মরণে দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *