নোয়াখালীতে কি‌শোর গ্যাংয়ের ২সদস্য আটক

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ২৯ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগ উপজেলা থেকে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ইদিলপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে শাওন (১৯) ও একই এলাকার আবুল কাসেমের ছেলে মুরাদ (২১)।

শনিবার (২৮ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলা অর্জুনতলা ইউনিয়নের সিলোনিয়া বাজার থেকে পুলিশ তাদের আটক করে। এ সময় তা‌দের কাছ থে‌কে তিন‌টি ষ্টিলের জিআই পাইপ উদ্ধার করা হয়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানায়, আটকৃতদের সাথে অপর একটি গ্রুপের পূর্ব শক্রতার জের ধরে দ্বন্দ্ব চলছিল। ওই দ্বদ্বের জের ধরে শনিবার দুপরে আটকৃতদের নেতৃত্বে ওই গ্রুপের ওপর হামলার প্রস্তুতি নিচ্ছিল।

পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ওই দুই সদস্যকে ৩টি ষ্টিলের জিআই পাইপসহ মারামারির প্রস্তুতিকালে আটক করে। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে রোববার সকালে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আরও খবরঃ-

**কোম্পানীগঞ্জে কাতার প্রবাসীর ছেলে অপহরণ**

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ২৯ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক প্রবাসীর ছেলেকে নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে অপহরণের ঘটনা ঘটেছে। শনিবার (২৮ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের কেজি স্কুল এলাকা সংলগ্ন অনলাইন ওয়েব অরবিট নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে অপহরণের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিকেল ৫টার দিকে অপহৃত যুবকের মা কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। অপহৃত মো.আবদুল আজিজ নোমান (২৪) উপজেলার মুছাপুর ইউনিয়নের কাতার প্রবাসী আব্দুল হালিমের ছেলে। সে পেশায় একজন ফ্রিল্যান্সার এবং ঢাকা মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী।

অপহৃত যুবকের মা নাজমুন লাইল জানান, তিনি পরিবার নিয়ে বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের কেজি স্কুল এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন। ওই বাসার নিচে তার বড় ছেলে অনলাইন ওয়েব অরবিট নামে একটি ফ্রিল্যান্সিং অনলাইন ও কোচিং সেন্টার ব্যবসা পরিচালনা করে আসছে।

শনিবার দুপুর ১টার দিকে ওই ব্যবসা প্রতিষ্ঠানের সামনে একটি হাইচ গাড়ি এসে দাঁড়ায়। এক পর্যায়ে ওই গাড়ি থেকে ৭-৮ জনের একটি সংঘবদ্ধ দল নেমে দোকানে প্রবেশ করে জোর পূর্বক আমার বড় ছেলে নোমানকে গাড়ি তুলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, এ ঘটনায় অপহৃত যুবকের মা থানায় জিডি করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

**নোয়াখালীর চাটখিলে ডোবা মিলল অপরিপক্ক নবজাতকের মরদেহ**

নোয়াখালী প্রতিনিধি, লূৎফুল হায়দার চৌধুরী, ২৯ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিলে ডোবা থেকে এক অপরিপক্ক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৮ নভেম্বর) বিকেল ৪টায় উপজেলার চাটখিল পৌরসভার দামালিয়া আবাসিক এলাকার সংলগ্ন একটি ডোবা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।ওই অপরিপক্ক নবজাতকের ডিএনএ সংগ্রহ করে রাখা হবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৎস্য চাষী আমির হোসেন তার মাছের খামারে কাজ করতে গিয়ে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহটি দেখতে পায়। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *