নোয়াখালী খেলাফত মজলিসের ৮ দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৬ আগস্ট, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জে ৮ দফা দাবি আদায়ে খেলাফত মজলিসের বিক্ষোভ সমাবেশ করেছে। শনিবার ২৬ আগস্ট বিকাল ৪ টায় বেগমগজ্ঞ উপজেলার চৌমুহনী পাবলিক হল চত্বরে এ কর্মসূচি পালন করা হয়। বেগমগঞ্জ উপজেলা শাখা খেলাফত মজলিস এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের নায়েবে আমীর শায়খুল হাদীস আল্লামা আহমদ আলী কাসেমী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এবিএম সিরাজুল মামুন।
 বেগমগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের পূর্ব শাখার সভাপতি ডা. মাওলানা মো. শহীদুল্লাহয়ের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের নোয়াখালীর জোনের পরিচালক হাফেজ মাওলানা আবু সালমান, খেলাফত মজলিসের নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মোরশেদ আলম মাসুম, ইসলামী যুব মজলিস নোয়াখালী জেলা শাখার আহবায়ক হাফেজ মাওলানা জিয়াউর রহমান প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে ৮ দফা দাবি আদায়ের লক্ষ্যে বক্তরা বলেন, ধর্মীয় শিক্ষা সংশোধননীতি বন্ধ ও বিতর্কিত পাঠ্যক্রম বাতিল করা, দল নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করা, নির্বাচনের সবার জন্য সমান সুযোগ ও নিরাপত্তা নিশ্চিত করা, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার বন্ধ রাখা, গ্রেফতারকৃত আলেম-ওলামা ও রাজনৈতিক নেতাকর্মীদের মুক্তি এবং মামলা প্রত্যাহার করা, রাজনৈতিক সভা সমাবেশের অবাধ সুযোগ নিশ্চিতকরণ, পণ্য মূল্য কমিয়ে জনদুর্ভোগ লাঘব ও দুর্নীতি নির্মূল করা, বেকার সমস্যার সমাধান ও যোগ্যতার ভিত্তিতে সরকারি চাকরিতে নিয়োগ দান করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *