নরসিংদীর ঘোড়াশালে বিদেশী পিস্তল ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১২ মার্চ, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : নরসিংদী জেলা পলাশ উপজেলার ঘোড়াশালে ১ টি বিদেশী পিস্তল ও ৯২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পলাশ থানা পুলিশ।

৯ মার্চ শুক্রবার বিকেলে ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতু  টোলপ্লাজার চেকপোষ্টে একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে  ৯২ বোতল ফেনসিডিল আটক করা হয়। পরে ১০ মার্চ শনিবার সকালে আটককৃতদের নিয়ে মাদক উদ্ধারের বিশেষ অভিযান চালিয়ে মাধবদীর ভগিরাথপুর গ্রাম থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, নরসিংদীর মধবদীর ভগিরাথপুর গ্রামের ফিরোজ মিয়ার ছেলে আকরাম হোসেন ও বানিয়াদী গ্রামের দুলাল মিয়ার ছেলে সাইফুল ইসলাম।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ গোলাম মোস্তফা সাংবাদিকদের জানান, শুক্রবার ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতুর টোলপ্লাজায় চেকপোষ্ট চলাকালীন সময় পাঁচদোনাগামী ঢাকা মেট্রো গ-১৭-৪৯২৬ নামক একটি প্রাইভেটকার থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি বাঁধা ভেঙে পালানোর চেষ্টা করে।

পরে পুলিশ ধাওয়া করে ধরে এর ভিতরে থাকা দুই জনকে আটক করে গাড়ী তল্লাসী করা হয়। তল্লাসীকালে গাড়ীতে থাকা একটি ঝুড়ি থেকে ৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে শনিবার সকালে পার্শবর্তী মধাবদী থানার ভগিরাথপুর গ্রামের আকরাম হোসেনের বাড়ি থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

এব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, উদ্ধারকৃত পিস্তলটি মধাবদী থানা হেফাজতে দেওয়া হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় পুলিশের উপর হামলা, অপহরন ও মাদকের একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *