চৌদ্দগ্রামে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ০৫ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে কোচিং সেন্টারে সপ্তম শ্রেণী পড়ূয়া এক ছাত্রীকে আটক রেখে ধর্ষণের অভিযোগে তারেক হোসেন বাবু নামে এক শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। ভুক্তভোগী ছাত্রীর বাবা রোববার কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩নং আদালতে অভিযুক্ত শিক্ষকসহ ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

তারেক হোসেন বাবু উপজেলার আলকরা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের রেজাউল চৌধুরীর পুত্র। মামলার অপর আসামিরা হলো- একই গ্রামের জসিম উদ্দিন, তারেক হোসেনের ভাই তৌফিকুর রহমান, তৌহিদুর রহমান ও রমজান আলী ভূঁইয়া। ট্রাইব্যুনালের বিচারক মোঃ রফিকুল ইসলাম অভিযোগের বিস্তারিত শুনানির পর মামলাটি আমলে নিয়ে চৌদ্দগ্রাম থানাকে তদন্তের নির্দেশ দেন এবং অভিযুক্তদের গ্রেফতার করার আদেশ দেন। বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট নিশাত সালাউদ্দিন ল তথ্যটি নিশ্চিত করেন।

মামলায় উল্লেখ করা হয়, ছুটির পর কোচিং সেন্টারে আটকে রেখে ভুক্তভোগী ছাত্রীকে ধর্ষণ করে অভিযুক্ত শিক্ষক তারেক হোসেন বাবু। এ সময় ধর্ষণের ছবি ধারণ করে রাখে সে। পরে এসব ছবি ইন্টারেনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আরও কয়েকবার তারেক ওই ছাত্রীকে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই ছাত্রী অন্তঃসত্তা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়।

পরে স্থানীয় সালিশের মাধ্যমে ঘটনার মীমাংসার চেষ্টা করা হয়। বিচারে শিক্ষক তারেক হোসেন বাবু সন্তান প্রসবের পরে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে এলাকা থেকে পালিয়ে যায়। কিন্তু সম্প্রতি ভুক্তভোগী সন্তান প্রসব করলে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় তারেক হোসেন বাবু। পরে রোববার ভুক্তভোগীর বাবা শিক্ষক তারেক হোসেন বাবুসহ ৫ জনকে আসামি করে আদালতে ধর্ষণের মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *