ঢাকা রেঞ্জের সফল মামলা তদন্তকারী কর্মকর্তা পুরস্কার পেলেন নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রূপণ কুমার সরকার

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৫ মার্চ, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪): ঢাকা রেঞ্জের সফল মামলা তদন্তকারী কর্মকর্তার পুরস্কার পেলেন নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রূপণ কুমার সরকার। বেশ কিছু চাঞ্চল্যকর কু লেস মামলার রহস্য উন্মোচনের জন্য তাকে এই পুরস্কার দেয়া হয়।

বুধবার ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে মাসিক অপরাধ সভায় এই পুরস্কার তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি আবুল কালাম, আনোয়ার হোসেন, নরসিংদী পুলিশ সুপার আমেনা বেগম (বিপিএম) সহ ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপারগণ।

পুরস্কার পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রূপণ কুমার সরকার বলেন, নরসিংদীর বেলাবতে অটো রিকশা ছিনতাইয়ের জন্য খুন হয় অটো চালক জিল্লুর রহমান। ঐ হত্যাকান্ডে কোন ধরনের কু ছিলনা। বিভিন্ন কৌশল প্রয়োগের পর এক ভয়ংকর খুনি দল কে শনাক্ত করা হয়। যারা সামান্য অর্থের জন্য বিভিন্ন জায়গায় মানুষ খুন করতে দ্বিধাবোধ করতো না।

এই হত্যা মামলা রহস্য উদঘাটনের জন্য আমাকে সফল মামলা তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত করা হয়েছে। আমাকে পুরস্কার দিয়ে উৎসাহীত করায় ঢাকা রেঞ্জের ডিআইজি ও নরসিংদীর সদ্য বিদায়ী পুলিশ সুপার আমেনা বেগম স্যার সহ আমার সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই পুরস্কার দেশ ও মানুষের সেবায় আমাকে অনুপ্রেরণা যোগাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *