শৈলকুপায় আন্ত:জেলা ডাকাতদলের ২ সদস্য গ্রেফতার, ইবি ভিসির মোবাইল উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি, তারিক জাহিদুর রহমান, ১৪ মার্চ, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহের শৈলকুপায় আন্ত:জেলা ডাকাতদলের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোররাতে শৈলকুপা পৌর এলাকার হাবিবপুর ও হাজামপাড়া এলাকা থেকে ডাকাতদের গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যমতে, উদ্ধার করা হয়েছে বেশ কিছু দেশীয় অস্ত্র।

পুলিশ জানায়, গত ২৫ জানুয়ারী রাতে শৈলকুপার বড়দাহ এলাকায় রাস্তায় গাছ ফেলে ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হারুন-উর রশীদ আসকারী’র গাড়ীতে হামলা চালিয়ে মোবাইল ও টাকা লুট করে নিয়ে যায় একদল ডাকাত। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বাদী হয়ে শৈলকুপা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার পর উপাচার্যের ডাকাতি হওয়া মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে বুধবার ভোররাতে ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার তারেক আল মেহেদীর নেতৃত্বে শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ডাকাতদের গ্রেফতার করে।

পরে ডাকাতদের স্বীকারোক্তি মোতাবেক বড়দাহ ব্রীজের নিচ থেকে উদ্ধার করা হয় ৫ টি রামদা, একটি হাসুয়া, একটি চাপাতি ও ২ টি করাত, ডাকাতি হওয়া মোবাইল ও নগদ টাকা। গ্রেফতারকৃতরা হলো পৌর এলাকার হাবিবপুর গ্রামের মাহাতাবের ছেলে দুর্লভ ও হাজামপাড়া গ্রামের মৃত রিয়াজ মোল্লার ছেলে বিল্লাল হোসেন।

গ্রেফতারকৃতরা আন্ত:জেলা ডাকাতদলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *