ডিমলা রিপোর্টার্স ইউনিটির বর্তমান কমিটির উপর অনাস্থা : আহবায়ক কমিটি গঠন

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ১৩ আগস্ট, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারীর ডিমলা উপজেলার রিপোর্টার্স ইউনিটির সভাপতি হামিদার রহমান ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম এর বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, আর্থিক অনিয়ম ও অদক্ষতার অভিযোগ এনে সকল সদস্যের অনাস্থা প্রস্তাবে সর্বসম্মতিক্রমে সিন্ধান্ত গৃহীত করা হয়েছে।
সভাপতি/সম্পাদকের উপর অনাস্থা প্রস্তাব আনেন ডিমলা রিপোর্টার্স ইউনিটির  সকল সদস্যবৃন্দ। অনাস্থা প্রস্তাব সূত্রে জানা যায়, বিভিন্ন অনিয়ম, স্বেচ্ছাচারিতা, আর্থিক অনিয়ম ও অদক্ষতার কারনে ১২ আগস্ট বুধবার সন্ধ্যায় ইউনিটির সকল সদস্যগণ ইউনিটির সিনিয়স সহসভাপতি বাবু নিরঞ্জন কুমার দে এর সভাপতিত্বে এক জরুরী সভায় রেজুলেশনের মাধ্যমে এই অনাস্থা প্রস্তার আনা হয়।
এ সময় ভেঙ্গে যাওয়া কার্যনির্বাহী কমিটি পুনঃগঠনের উদ্দেশ্যে এবং সুষ্ঠু নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে কমিটি গঠনের লক্ষে আগামী তিন মাসের জন্য মোঃ বাদশা সেকেন্দার ভুট্টুকে আহবায়ক, বাবু নিরঞ্জন কুমার দে, জাহাঙ্গীর আলম রেজা, মহিবুল ইসলাম মিলন, মোহাম্মদ আলী সানু যুগ্ন আহবায়ক, আসাদুজ্জামান পাভেলকে সদস্য সচিব ও অন্যান্যদের সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *