চৌদ্দগ্রাম চোরাই সিএনজি সহ আটক-৩

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আব্দুল মান্নান, ১৯ সেপ্টেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে চোরাই সিএনজি সহ আন্তঃজেলা সিএনজি চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো কুমিল্লার চান্দিনা উপজেলার রানিছড়া এলাকার বাবুল মিয়ার ছেলে আমির হোসেন প্রকাশ ইমন (৩৪), কোতয়ালী থানাধিন নোয়াপাড়া এলাকার মো: রিয়াজ মিয়ার ছেলে মোঃ রাব্বি (২৪) এবং একই থানাধিন আড়াইওড়া উত্তর পাড়ার মো: হাবিব মিয়ার ছেলে মো: ফারুক (৩৬)। সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকালে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর বিকালে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা-শালুকিয়া এলাকার লাতু মিয়ার ছেলে দুলাল মিয়া (৫০) এর সিএনজি কুমিল্লার রামঘাটলা এলাকা থেকে চুরি হয়। চোর চক্রের সদস্যরা পরিকল্পিতভাবে ভাড়ার কথা বলে সুয়াগাজী থেকে কুমিল্লা টাওয়ার হাসপাতালে যাওয়ার কথা বলে রামঘাটলা এলাকায় পৌঁছে তাকে অজ্ঞান করে সিএনজিটি নিয়ে যায়। ভুক্তভোগী সিএনজি চালক দুলাল মিয়া কর্তৃক চৌদ্দগ্রাম থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে বিষয়টি জানা গেছে। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়।

পরে ঘটনার তদন্ত করতে গিয়ে মামলার তদন্ত কর্মকর্তা থানার এসআই আলী আশরাফ জুয়েল সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে চোর চক্রের অন্যতম সহযোগী উপজেলার পৌরসভাধিন কমলপুর গ্রামের এরশাদ মিয়ার ছেলে কাউছার ড্রাইভার (২২) ও কুমিল্লার সদর দক্ষিণ থানার পিপুলিয়া গ্রামের সেলিমের ছেলে মো: আশিক (৩০) কে গত বুধবার (১৩ সেপ্টেম্বর) গ্রেফতার করে। ব্যাপক জিজ্ঞাসাবাদের পর গ্রেফতারকৃত কাউছার ড্রাইভার ও আশিকের দেয়া তথ্যমতে রোববার (১৭ সেপ্টেম্বর) চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা নির্দেশে থানার এসআই আলী আশরাফ জুয়েল সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার পৌরসভাধিন চৌরাস্তা সংলগ্ন সিএনজি স্টেশনের সামনের পাকা সড়কের উপর থেকে চোরাই সিএনজি গাড়িটি উদ্ধার করা হয়। পরে আমির হোসেন প্রকাশ ইমনের দেয়া তথ্যমতে রাব্বি ও ফারুককে আটক করে পুলিশ। সোমবার দুপুরে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, চোরাই সিএনজি সহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। অপরাধ দমনে থানা পুলিশ সদা তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *