চৌদ্দগ্রামে হত্যা মামলার আসামী আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১২ এপ্রিল ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে হত্যা ও চাঁদাবাজির মামলাসহ তিন মামলার আসামী আবদুর রহমানকে আটক করেছে পুলিশ। সে উপজেলার আলকরা ইউনিয়নের কুলাসার গ্রামের মোহাম্মদ উল্যাহর ছেলে। মঙ্গলবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুর রহমান দীর্ঘদিন এলাকায় চাঁদাবাজি, চুরি ও ছিনতাইয়ের সাথে জড়িত। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঘিনাগাজী রাস্তার মাথায় মারামারি করার সংবাদ পেয়ে এসআই জাহিদ হোসেন রায়হানের নেতৃত্বে পুলিশ আবদুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায়।

ইতোপূর্বে তার বিরুদ্ধে জামাল হোসেন ও শাকিল হত্যা মামলা এবং একটি চাঁদাবাজি মামলা রয়েছে। তাকে আটকের কিছুক্ষণ পর স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পরিত্যক্ত অবস্থায় দুইটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। তাঁর আটকের সংবাদে সন্তোষ প্রকাশ করেছেন আলকরা ইউনিয়নের ভুক্তভোগী সাধারণ মানুষ। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ধর্তব্য অপরাধ নিবারণ কল্পে আবদুর রহমানকে আটক শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *