চৌদ্দগ্রামে স্বামীর পর মাদকসহ আটক স্ত্রী, জেল হাজতে প্রেরণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১৪ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে গাঁজাসহ আটককৃত স্বামীকে থানায় ইয়াবা দিতে গিয়ে আটক হয়েছে স্ত্রী। পরে মাদক মামলায় দুইজনকেই জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। জানা গেছে, সোমবার দুপুরে থানার সামনে থেকে ২০০ পিস ইয়াবাসহ মোসাঃ পাখি আক্তার(৩২) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। আটককৃত পাখি আক্তার উপজেলার কালিকাপুর ইউনিয়নের দূর্গাপুর (ছুফুয়া) গ্রামের বিল্লাল মিয়ার স্ত্রী।

থানা সূত্রে জানা গেছে, রোববার গোপন সংবাদের ভিত্তিতে মোসাঃ পাখি আক্তারের স্বামী বিল্লাল মিয়াকে ৫ কেজি গাঁজাসহ আটক করা হয়। সোমবার সকালে বিল্লাল মিয়াকে আসামী করে মাদক আইনে মামলা দায়ের শেষে জেলহাজতে প্রেরণের প্রক্রিয়া চলাকালীন সময়ে স্ত্রী পাখি আক্তার তার সাথে দেখা করতে থানায় আসে। এ সময় বিল্লাল মিয়ার জন্য নিয়ে আসা কাপড়-চোপড়ের ব্যাগ তল্লাশী করে ২০০ পিস ইয়াবাসহ পাখি আক্তারকে আটক করে পুলিশ। পরে মাদক আইনে মামলা দায়ের শেষে স্বামী-স্ত্রী দু’জনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘৫ কেজি গাঁজা সহ আটক বিল্লাল নামের এক আসামীকে দেখতে আসা তার স্ত্রীর গতিবিধি সন্দেহ হলে ব্যাগ তল্লাশী করে ২০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত নারীর নাম পাখি আক্তার। পরে তাদেরকে সকল প্রক্রিয়া শেষে জেলহাজতে প্রেরণ করা হয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *