চৌদ্দগ্রামে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব পালিত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আব্দুল মান্নান, ১৯ আগস্ট, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা চৌদ্দগ্রামে শুক্রবার (১৯ আগষ্ট) সকালে উপজেলা কেন্দ্রীয় মহাশ্বশান ও মহাদেব মন্দির প্রাঙ্গনে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব-২০২২ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভা প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র মীর হোসেন মিরু। এতে সভাপতিত্ব করেন চৌদ্দগ্রাম উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদ ও কুমিল্লা জেলা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক নান্টু চন্দ্র দেবনাথ।

চৌদ্দগ্রাম চাঁন্দিশকরা কেন্দ্রীয় মহাদেব মন্দির ও মহাশ্মশান কমিটির সভাপতি রূপম সেন গুপ্তের পরিচালনায় এতে বক্তব্য রাখেন পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলার বদিউল আলম পাটোয়ারী, উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী, শংকর মজুমদার, রনি সাহা প্রমুখ।

এতে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চৌদ্দগ্রাম উপজেলার শাখা সভাপতি ও উপজেলা কেন্দ্রীয় সমবায় লিঃ সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রমোদ রঞ্জন চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চৌদ্দগ্রাম উপজেলা শাখার সাধারণ সম্পাদক অনিল চন্দ্র দেবনাথ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুমিল্লা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক উত্তম সরকার, চৌদ্দগ্রাম জন্মাষ্টমী উদযাপন পরিষদের সদস্য সচিব নকুল সাহা, শ্রী সজল দত্ত প্রমুখ। আলোচনা সভার পূর্বে একটি বঢার্ণ র‌্যালী চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *