চৌদ্দগ্রামে র‍্যাবের‌ অভিযানে মাদকসহ গ্রেপ্তার-৩

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ৩০ মে, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ অভিযান চালিয়ে সিএনজি অটোরিকশা বোঝাই ২৯ কেজি গাঁজা ও মোটর সাইকেল বোঝাই ২৩ বোতল বিয়ারসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো; চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের জয়মঙ্গলপুর গ্রামের মৃত আবদুস সোবহানের ছেলে মোঃ আউয়াল, সদর দক্ষিণ উপজেলার নলচোয়া গ্রামের মনির হোসেনের ছেলে মোঃ মেহেদী হাসান ও লালমাই উপজেলার বাগমারা গ্রামের হারুন মিয়ার ছেলে মোঃ ইকবাল মাহমুদ। সোমবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লা কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি বলেন, নিয়মিত টহলের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল রোববার রাতে উপজেলার উজিরপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান কালে সিএনজি অটোরিকশার ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ২৯ কেজি গাঁজা মাদক ব্যবসায়ী মোঃ আউয়ালকে গ্রেপ্তার ও সিএনজিটি জব্দ করা হয়।

একই এলাকায় অপর অভিযানে মোটর সাইকেলে করে মাদক পরিবহনের সময় ২৩ বোতল বিয়ারসহ মাদক ব্যবসায়ী মেহেদী হাসান ও ইকবাল মাহমুদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *