চৌদ্দগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১৮ মে ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুৎস্পৃষ্ঠে আমিনুল ইসলাম (৩৩) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার শ্রীপুর ইউনিয়নের নারচর গ্রামের সলিমুল্লাহর পুত্র। বুধবার সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক জিয়া উদ্দিন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নারচর গ্রামের মাস্টার জাহাঙ্গীর হোসেনের নির্মাণাধীন ভবনে বুধবার দুপুরে রড কাটার সময় বিদ্যুৎস্পৃষ্ঠ হয় গুরুতর আহত হয় নির্মাণ শ্রমিক আমিনুল ইসলাম। বিষয়টি টের পেয়ে অন্যান্য শ্রমিকরা আমিনুল ইসলামকে কাশিনগর বাজারে ফার্স্ট এইড ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নির্মাণাধীন ভবনের কন্ট্রাক্টর নুরুল হক বলেন, ‘ওই ভবনের বুধবার দুপুরে আমার ছেলে ইউনুছ ও আমিনুল ইসলাম একসাথে রড কাটছিল। হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ঠে আমার ছেলে লাফ দিয়ে বেঁচে যায়। কিন্তু আমিনুল ইসলাম তাৎক্ষণিক গুরুত্বর আহত হয়। পরে একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে’। চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক জিয়া উদ্দিন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমিনুল ইসলামের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *