চাপরাশির হাট বণিক সমবায় সমিতির নিজস্ব ভবনের উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৩ সেপ্টেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কবির হাট উপজেলার জাতীয় স্বর্ণ পদক পুরুস্কার প্রাপ্ত চাপরাশির হাট বণিক সমবায় সমিতি লিমিটেডের সদস্যদের নিজস্ব অর্থায়নে তিন তলা বিশিষ্ট ভবনের উদ্বোধন করা হয়। ১৯৮৯ সালে চাপরাশির হাট বাজারের ব্যবসায়ীরা এ সমিতি প্রতিষ্ঠা করেন। প্রায় ১ কোটি ৬৫ লক্ষ টাকা দিয়ে বাজারে সমিতির নামে জায়গা ক্রয় করে বর্তমানে তিন তলা ভবন নির্মান করা হয়।
গতকাল সকাল ১০ টায় সমিতির বর্তমান সভাপতি এস এম ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (এল পি আর) মোঃ ইসমাইল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাপরাশির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহি উদ্দিন টিটু , ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী মাওলানা।
প্রধান অতিথি তার বক্তবে বলেন, সাবেক এবং বর্তমান কমিটির প্রচেষ্টায় এ সমিতি সফলতা অর্জন করেছে। আমি সাবেক কমিটি গুলো এবং বর্তমান কমিটিকে ধন্যবাদ জানাই। আমি এ এলাকার সন্তান। আমি অতীতে এ এলাকার গরীব দুঃখী, অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছি, আমি যতদিন বেঁচে থাকবো ততদিন আপনাদের পাশে থেকে আপনাদের জন্য কিছু করার চেষ্টা করবো। আমি চাপরাশির হাট বণিক সমিতির সফলতা কামনা করছি।
এছাড়া ও বক্তব্য রাখেন, বর্তমান সাধারণ সম্পাদক মিলন মিয়া, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক সাধারণ সম্পাদক নুর আলম বিপ্লব, সাবেক সাধারণ সম্পাদক নুরনবী প্রমুখ। প্রধান অতিথি কেক কেটে সমিতির নিজস্ব নতুন ভবনের উদ্বোধন করেন। পরে সন্ধায় সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *