চৌদ্দগ্রাম পৃথক অভিযানে আটক-৫; মাদক উদ্ধার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান,০৩ সেপ্টেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই চোর ও দুই মাদক কারবারীসহ পাঁচজনকে আটক করেছে। এসময় ১০ কেজি গাঁজা, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ বোতল স্কাফ সিরাপ উদ্ধার করা হয়। শনিবার দুপুরে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, শুক্রবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বাতিসা ইউনিয়নের কালিকাপুর মধ্যম পাড়া এলাকায় কাঁচা রাস্তার উপর থেকে অজ্ঞাতনামা ২ জন আসামীর ফেলে যাওয়া ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসকের চট্টগ্রামমুখী লেনের আমানগন্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আব্দুর রহিম (৩৭) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। আবদুর রহিম চট্টগ্রাম ফটিকছড়ির উপজেলার দাতমারা ইউনিয়নের সুবলছড়ি গ্রামের নুরুল ইসলামের ছেলে।

চৌদ্দগ্রাম পৌরসভাস্থ জয়ন্তীনগর এলাকা থেকে নুরুন নবী (৩০) নামের এক মাদক কারবারীকে আটক করে। এসময় তার কাছ থেকে ৫০ বোতল এস্কাফ সিরাপ উদ্ধার করা হয়। সে চৌদ্দগ্রাম পৌরসভার সোনাকাটিয়া (পেশকার বাড়ী) গ্রামের এম আব্দুল বারিকের ছেলে। উপজেলার কালিকাপুর ইউনিয়নের দক্ষিণ ছপুয়া নামক স্থানে ইসলামীয়া হোটেলের সামনে থেকে জিএস ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস (রেজিঃ নং-যশোর-ব-১১-০২২১) থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় বাসের সুপার ভাইজার খুলনা জেলার তেরখাদা থানার আজুগড়া গ্রামের বায়েজিদ আহমেদের ছেলে মোঃ আল আমিন প্রকাশ লিটন (৪৩)কে আটক করে পুলিশ। এসব ঘটনায় অজ্ঞাতনামা দুইজনসহ আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *