কুমিল্লা নাঙ্গলকোটে মা ও ভাবীকে কুপিয়ে হত্যা ঘাতক আটক

কুমিল্লা জেলা প্রতিনিধি,আবদুল মান্নান, ০৯ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : পারিবারিক দ্বনদ্বের জের ধরে কুমিল্লার নাঙ্গলকোটে সায়েদুল হক (২৬) নামে এক মাদকাসক্ত যুবক মাকে কুপিয়ে এবং ভাবিকে গলা কেটে হত্যা করেছে। সোমবার (৮ ফেরুয়ারি) দুপুরে উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুজকরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন ঘাতক সায়েদুলের মা নুরজাহান বেগম (৬০) ও ভাবি নুরুন্নাহার (৪৫)। ঘটনার পর পরই সায়েদুলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

নিহত নুরুন্নাহারের স্বামী ও সায়েদুলের সৎ ভাই আজিজুল হক বলেন, সম্পত্তি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে তার সৎ ভাইদের সাথে তাদের বিরোধ চলে আসছিল। বিষয়টিকে কেন্দ্র করে সায়েদুল হক পূর্ব পরিকল্পনা মোতাবেক তাদের পরিবারের উপর হামলা চালাতে গেলে মা নুরজাহান বেগম তাতে বাধা দেন। এতে সে ক্ষুব্ধ হয়ে প্রথমে মাকে কুপিয়ে হত্যা করে এবং পরে ঘরে ঢুকে নুরুন্নাহারকে জবাই করে হত্যা করে। এছাড়াও তার হামলায় ভাতিজি আরজুসহ আরো ২/৩ জন আহত হয়েছেন। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল গিয়ে সায়েদুল হককে আটক করেছে।

অপর একটি সূত্র বলছে, প্রেম করে বিয়ের পর ভাতিজি স্বামীর বাড়ী থেকে আনা নাস্তা খাওয়াকে কেন্দ্র করে তার মায়ের সাথে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে ছায়েদুল হক সিকি বটি দা দিয়ে মা ও ভাবীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাদের বাচাঁতে ছায়েদুল হক সিকি ভাতিজি আরজু আক্তারকে চুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা নুরজাহান ও ভাবি নুরুননাহার বেগম পুষ্পাকে মৃত ঘোষণা করেন। পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করেছে।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, জরুরি সেবা ৯৯৯ মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দুই নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ঘাতক সায়েদুল হককে আটক করা হয়েছে। সে হত্যার দায় স্বীকার করেছে। এই ঘটনা নিহত স্বজনারা নাঙ্গলকোট থানায় ২টি মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *