নোয়াখালী চোরাই মোটরসাইকেলসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ৩১ মার্চ, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কবিরহাট উপজেলা থেকে ১টি চোরাই  মোটরসাইকেলসহ চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের  এক সদস্যকে গ্রেপ্তার করেছে চর জব্বর থানা পুলিশ। তিনি সুবর্ণচরে উদ্ধার হওয়া ৭টি মোটরসাইকেল সহ আটক হওয়া চোরদের মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের একজন সদস্য। গ্রেপ্তারকৃত মনিরুজ্জামান পাবেল (৪২) হলেন, উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের জগদানন্দ গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মুকবুল চৌধুরী হাট স্কুল গেইট সংলগ্ন দধি দোকানের সামনে থেকে আসামি মনিরুজ্জামান পাবেলকে ১টি মোটরসাইকেল সহ আটক করা হয়। তিনি চোরাই মোটরসাইকেল কিনে বিভিন্ন স্থানে বিক্রি করতেন। মনিরুজ্জামান পাবেল (৪২) ধানসিঁড়িটি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও ধানসিঁড়ি ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বারের স্বামী। রবিবার (৩১ মার্চ) সকালে এসব তথ্য নিশ্চিত করেন চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম।
ওসি রফিকুল ইসলাম আরো বলেন, এর আগে গ্রেফতার হওয়া  আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাতে পাবেলকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি লাল রংয়ের পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়। আসামিকে গ্রেফতার দেখিয়ে রবিবার দুপুরে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *