কুমিল্লা দুর্বৃত্তের হামলায় আহত চিকিৎসকের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ২৪ অক্টোবর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার রেইসকোর্সে দুর্বৃত্তের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন শিশুরোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হক মারা গেছেন। সোমবার (২৩ অক্টোবর) ভোর সাড়ে ৬ টার দিকে রাজধানীর একটি হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন।

ডা. জহিরের স্বজনরা জানান, শনিবার কুমিল্লার রেইসকোর্স এলাকায় শাপলা টাওয়ারের পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে ডা. জহির ও তার স্ত্রীকে হিমিকে কুপিয়ে আহত করা হয়। পরবর্তীতে ডা. জহিরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানী ঢাকায় প্রেরণ করা হয়। সোমবার রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঘটনার দিন ডা. জহিরের স্ত্রী ফারহানা আফরিন হিমি বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে কুৃমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয়, সালাউদ্দিন মোর্শেদ ভুইয়া ওরফে পাপ্পু ও তার স্ত্রী সুমী, ছেলে আরহাম ও আহনাফ এবং সিলভার ডেভেলপমেন্টের চেয়ারম্যান ফারুক আহমেদকে।

কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন বলেন, হামলার ঘটনার মূলহোতা পাপ্পুকে আটক করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *