কুমিল্লায় ছেলের হাতে মা খুন, ঘাতক ছেলে গ্রেপ্তার

চৌদ্দগ্রাম প্রতিনিধি, আবদুল মান্নান, ১১ ডিসেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার লালমাই উপজেলায় ছেলের হাতে খুন হয়েছেন মা নুরজাহান বেগম চশমা (৫৫)। ঘটনাটি ঘটেছে উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের কনকশ্রী দক্ষিণ পাড়ায়। এ ঘটনায় ঘাতক ছেলে নুরে আলম সবুজক (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত নুরজাহান বেগম চশমা ওই গ্রামের রাজা মিয়ার স্ত্রী।

ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, নুরে আলম সবুজ সৌদি প্রবাসী গত পাঁচ দিন আগে দেশে আসেন। প্রবাস থেকে আসার পর থেকে অসংলগ্ন কথাবার্তা বলতো। পরিবার তার চিকিৎসা করানোর প্রস্তুতি নিয়েছিলো।

গতকাল ১০ ডিসেম্বর শনিবার দুপুরে হঠাৎ সবুজ তার বাড়ির পাশে মামার বাড়িতে এসে বাড়িঘর ভাংচুর করে এবং তার হাতে থাকা কাট দিয়ে মামাতো বোন তোহাকে মাথায় আঘাত করে পরে, দৌড়ে তার নিজ বাড়ি গিয়ে ঘর থেকে খন্তি (শাবল) নিয়ে পুনরায় হামলা চালায় মামার বাড়িতে। তার মা পিছন পিছন দৌড়ে এসে ছেলে সবুজকে চলে যেতে বল্লেই মা নুরজাহান বেগমের মাথায় হাতে থাকা খন্ডি দিয়ে আঘাত করে। ঘটনাস্থলে মা নুরজাহান বেগম মারা যান। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মাকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় খুনি সবুজকে এলাকার লোকজন স্হানীয় দরবেশ পাড়া বাজারে আটক করে লালমাই থানা পুলিশের কাছে সোপর্দ করে।

লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইউব বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই এবং খুনি সবুজকে আটক করে পুলিশের হেফাজতে নেই। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খন্তি (শাবল) দিয়ে ছেলে তার মাকে হত্যা করেছে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *