আড়াই ফুট উচ্চতার এক ক্ষুদ্র মাদরাসা ছাত্রী তাছলিমা দাখিল পরীক্ষা দেয়

কুমিল্লা (দেবিদ্বার) সংবাদদাতা, জি,এম মাকছুদুর রহমান, ০১ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : কুমিল্লার মুরাদনগর উপজেলার কাজিয়াতল দক্ষিন পাড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৩০” ইঞ্চি লম্বা এক মাদরাসা ছাত্রী মোসাম্মৎ তাছলিমা আক্তার দাখিল পরীক্ষায় অংসগ্রহন করবেন বলে জানা গেছে।

শুশুন্ডা মাদ্রাসার পরীক্ষা কেন্দ্রের ২নং কক্ষের তার সিট হয়েছে। তাছলিমার রোল নং ২৮৪১৬৯। পরীক্ষার প্রথম দিন কুরআন মজীদ পরীক্ষা, বাকী পরীক্ষাগুলো সফলভাবে দেবেন বলেও জানালেন তিনি।

জীবনের প্রথম পাবলিক পরীক্ষায় অংশগ্রহণ প্রসঙ্গে তাছলিমা বলেন, এটা আমার স্বপ্ন পূরণের প্রথম ধাপ। আমি ভালো রেজাল্ট করে দেশকে দেখাতে চাই, লেখা পড়ার কোন প্রতিবন্ধকতা নেই। আমি দাখিল পাশ করে কলেজও পড়াশোনা করতে চাই। আমি আমার স্বপ্ন পূরণে সকালের সহযোগিতা কামনা করছি।

কাজিয়তল দক্ষিন পাড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি সাংবাদিক শরিফুল আলম চৌধুরী বলেন, লেখাপড়ার প্রতি  প্রতিবন্ধী তাছলিমা যথেষ্ট আগ্রহী থাকার কারনে আমরা বিনা ফিতে তার ফরম ফিলাপসহ লেখাপড়ার সমস্ত দায়িত্ব নিয়ে এতদুর এপর্যন্ত এনেছি, আশা করি তাছলিমা ভালো ফলাফল করে সবাইকে তাক লাগিয়ে দিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *