কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৬ জনের করোনা জয় 

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ০২ জুন, ২০২০ (বিডি ক্রইম নিউজ ২৪) : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কোভিট-১৯ ভাইরাসে আক্রান্ত ৭জনের মধ্যে ৬জনের দ্বিতীয় ও তৃতীয় নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদেরকে সুস্থ্য ষোঘনা করে ছাড়পত্র দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ । এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, এ পর্যন্ত উপজেলায় মোট ২০৪ চার জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর লেবে পাঠানো হয়েছে। যার মন্যে ১৬৮ জনের ফলাফল পাওয়া গেছে। যাতে সাত জনের নমুনা পজিটিভ এসেছে। কোভিট-১৯ সনাক্ত হওয়া সাত জনের মধ্যে ৬ জন্যের দ্বিতীয় ও তৃতীয় নমুনার ফলাফল নেগেটিভ হওয়ায় তাদেরকে সুস্থ্য ষোষনা করেছে স্বাস্থ্য বিভাগ।
আক্রান্তদের এক জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আইসোলেশনে ও বাকি ৫ জন তাদের নিজ বাড়ীতেই আইসোলেশনে ছিলো। যার মধ্যে ১০ বছরের একজন শিশুও ছিলো। তাদের কারো শরীরে কোভিট-১৯ এর কোন উপসর্গ ছিলো না বলে জানা গেছে।
জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম বলেন, উপজেলায় ইতিমধ্যে সনাক্ত হওয়া মোট ০৭ জন করোনা আক্রান্ত ব্যক্তির মধ্যে ০৬ জন সুস্থ হলেন। বাকি একজন নিজ বাড়িতে আইসোলেশনে ভালো আছেন। তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *