আমেরিকার মতো দেশে অনেক মানুষ দুবেলা ভাত খেতে পারেনা : এমপি একরাম

নোয়াখালী প্রতিনিধি, নিধান  ভৌমিক, ০৮ অক্টোবর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী ৪ সদর সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী আমেরিকার সমালোচনা করে বলেন, তাদের দেশে অনেক মানুষ আছে যারা দুবেলা ভাত খেতে পারেনা। এগুলো আপনাদের জানা উচিত। শুধু আমাদের ওপর খবরদারি। আমরা ছোট্র একটি দেশ, পড়ে আছি একটা সাইডে। আমাদের নেত্রী চেষ্টা করছে এ দেশটাকে ওয়ান বাই ওয়ান, ওয়ান বাই ওয়ান। রোববার ৮ অক্টোবর বেলা ১১টার দিকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে জেলা কার্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথির ব্ক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রতিদিন আমেরিকাতে ২ থেকে আড়াই লক্ষ লোক ফুটপাতে ঘুমায়। কিন্ত ওরা খবরদারি করতে, আমাদের সাথেই বড় লোক দেখাতেই পারে। ওই দেশের ২ লক্ষ লোক প্রতিদিন ফুটপাতে ঘুমায়, ভাঙ্গা গাড়ির মধ্যে ঘুমায় এবং কিছু না পেলে ফুটপাতের মধ্যে কাইত হয়ে ঘুমায়।

তিনি বলেন, আপনাদের দুবেলা না খেয়ে থাকতে হয়না। ইউক্রেন রাশিয়ার যুদ্ধ এ কারণে সারা বিশ্বে খাদ্য হাহাকার, জিনিসপত্রের হাহাকার। আমাদের মত লোক প্রতিদিন প্রচুর টাকা মানুষকে বিলি করতাম। এখন অতটুকু পারিনা।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লার আনসার ও ভিডিপির পরিচালক ও রেঞ্জ কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়ালের সভাপতিত্বে জেলা সমাবেশে আরো বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহবুব, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো.ইব্রাহীম, র‍্যাব-১১-এর সিপিসি-৩-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো.মাহবুবুর রহমান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *