অভাব অনটনের দায়ে ছেলে-মেয়েকে হত্যার পর পিতার আত্মহত্যা

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২২ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : অভাব অনটনের করনে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে দুই সন্তানকে হত্যার পর আত্মহত্যা করেন এক পিতা। শুক্রবার (২২ জুন) সকালে জেলার রায়পুরা উপজেলার তুলাতুলি গ্রামের কবরস্থানের পাশ থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- বাবা কাজল মিয়া (৪৫) মেয়ে শারমিন আক্তার কাকলি ও ছেলে আব্দুলাহ।

কাজল মিয়ার স্ত্রী ফহিমা খামন সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাতে ৩৫ হাজার টাকা নিয়ে তার স্বামীর সঙ্গে ঝগড়া হয়। এরপর রাত সাড়ে ১০ টার দিকে কাজল মিয়া তার দুই সন্তানকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। রাতে তারা আর বাড়ি ফেরননি।

সকালে স্থানীয় লোকজন কবরস্থানের পাশে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ও তার নিচে দুই সন্তানকে পড়ে থাকতে দেখে পরিবারকে খবর দেয়। পরে পরিবারের পক্ষ থেকে রায়পুরা থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ।

রায়পুরা থানার অফিসার ইন-চার্জ দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, অভাব অনটনের দায়ে স্বামী -স্ত্রীর দ্বন্দ্বে এ হত্যা ও আত্মহত্যার কারণ বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *