নরসিংদীর শিবপুরে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে থানায় মামলা 

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৩ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী জেলা শিবপুর উপজেলার শিমুলিয়া টেকপাড়া গ্রামের ও গাজীপুর জেলা কাপাসিয়া উপজেলার আড়াল বর্ণমালা স্কুলের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী  (১০) নরপশু মিজানের হাতে ১৫ জুন রাতে বলাৎকার করার অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শিমুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে টিভিতে বিশ্বকাব ফুটবল খেলা দেখে বাড়ি ফেরার পথে রাত ১১টায় পাশবর্তী কলা বাগানের নিকট পৌঁছালে জোরর্পূবক শিশুটিকে ধরে কলা বাগানের ভিতরে নিয়ে যায়। ছোড়ার ভয় দেখিয়ে শিশুটির লুঙ্গি খুলে জোরর্পূবক বলাৎকার করে শিশুটিকে এই ঘটনা কারো কাছে না বলার জন্য প্রাণনাশের হুমকী দিয়ে চলে যায় শিমুলিয়ার নূরচানের ছেলে নরপশু মিজান (২০)।

পরদিন ঘটনাটি গ্রামের চারদিকে ছড়িয়ে পরলে আসামীগন দলবল নিয়ে পরবর্তীতে শিশুটির বাড়িতে এসে মামলা না করার জন্য হুমকী প্রদান করে। গ্রামের প্রভাবশালীরা মিজানের পক্ষ হয়ে বদরউদ্দিন (৪৮), পিতা মৃত আয়েছ আলী, জাকির হোসেন লিটন, পিতা আ: হাকিম, উভয়ের বাড়ি শিমুলিয়া টেক পাড়া ও মানিকদী (নয়ইশা) গ্রামের আ: আজিজের ছেলে আ: লতিফ (৫০)সহ আরও অনেকে শিশুটির বাড়িতে এসে হুমকী প্রদান করায় ১ নং আসামী মিজানসহ এই ৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়।

শিবপুর উপজেলা নির্বাহী অফিসার শীলু রায় সাংবাদিকদের বলেন, আমি বিষয়টি আপনার মাধ্যমে আজকে জেনেছি, বিষয়টি খুবই দুঃখজনক আসামীরা কেউ ছাড় পাবেনা। শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, এ বিষয়ে আমি অবগত থানায় মামলা হয়েছে।

শিবপুর প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির আহবায়ক এ.কে.এম মাসুদুর রহমান খান বলেন, এই ঘটনাটির জন্য শিক্ষা পরিবারের পক্ষ থেকে তীর্ব্র নিন্দা জানাই। অপরাধিদের বিচার চাই। দুলালপুর ইউপি চেয়ারম্যান মেরাজুল হক মেরাজ বলেন, ঘটনাটি সত্য, গ্রাম্যশালিশে আমরা বিচার করেছি। কিন্তু বাদির মনপুত না হওয়ায় মামলা হয়েছে।

ইউপি সদস্য মোক্তার হোসেনের নিকট জানতে চাইলে, প্রতিবেদকদের কোন সহযোগিতা না করে, তিনি ঘটনার বিষয়টি এড়িয়ে যান। মামলার তদন্ত কর্মকর্তা এস আই রিজাউল কাজী বলেন, আসামীরা গ্রেফতার হয়নি, কোর্ট থেকে আগাম জামিন নিয়েছে বলে তিনি জানান।

শিশুটির পিতা কাজী মাসুদুল হাসান কাকন বলেন, মামলা করার ৫দিন পরও কোন আসামী গ্রেফতার হয়নি। আমি প্রশাসনের নিকট আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য জোরদাবি জানাচ্ছি। জনপ্রতিনিধি প্রশাসনকে না জানিয়ে বিচার করায় এলাকায় জনসাধারনের মধ্যে তীর্ব্র সমালোচনা হচ্ছে।

এনিয়ে পুলিশ প্রশাসনের ভাবমূর্তি নিয়ে প্রশ্ন উঠেছে। এ ব্যাপারে শিবপুর মডেল থানায় ঘটনার দুইদিন পর ১৭ জুন রাতে শিশুটির পিতা বাদি হয়ে মামলা দায়ের করেন। জাহার মামলা নং ২১, ধারা ৩৭৭/ ৫০৬।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *