রংপুর ডিসি অফিসের সাবেক নারী কর্মকর্তা খুন

রংপুর জেলা প্রতিনিধি, এ জি মুন্না, ১৯ মে, ২০২০ (বিডি ক্রইম নিউজ ২৪) : রংপুরে ডিসি অফিসের সাবেক এক মহিলা কর্মকর্তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। মিনু বেওয়া (৬৫) নামে সেই বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ মে) সকালে নগরীর মুলাটোল হকের গলি এলাকার নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মিনু জেলা প্রশাসকের কার্যালয়ে অডিট অফিসার হিসেবে চাকরি থেকে অবসর গ্রহণ করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই বৃদ্ধার স্বামী অনেক আগে মারা গেছেন। একমাত্র মেয়েকে বিয়ে দিয়েছেন পার্শ্ববর্তী এলাকায়। মেয়ের বিয়ের পর থেকেই ওই বাড়িতে দীর্ঘদিন ধরে একা বসবাস করছিলেন মিনু। মঙ্গলবার সকালে গৃহপরিচারিকা বাড়িতে এসে দরজা খোলা অবস্থায় ভেতরে ওই বৃদ্ধার লাশ পড়ে থাকতে দেখে চিৎকার দেন। এ সময় প্রতিবেশীরা এসে লাশ দেখে পুলিশে খবর দেয়।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার বলেন, সোমবার (১৮ মে) রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে হত্যার পর পালিয়ে যায়। বাড়ির স্টিলের আলমারি ভাঙা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর টাকা-পয়সা লুট করেছে দুর্বৃত্তরা। ওই বৃদ্ধার পিঠে জখমের চিহ্ন রয়েছে। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *