রংপুরে পুলিশ সুপারসহ আরোও ১১ জনের করোনা জয়

রংপুর জেলা প্রতিনিধি, এ জি মুন্না, ১৯ মে, ২০২০ (বিডি ক্রইম নিউজ ২৪) : রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও ১১ জন বাড়ি ফিরলেন। মঙ্গলবার (১৯ মে) দুপুরে করোনামুক্ত হওয়ায় ওই ১১ জনকে ছাড়পত্র প্রদান করা হয়। বিদায় নেয়ার সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদের শুভেচ্ছা জানান।

ছাড়পত্র প্রাপ্তরা হলেন, রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরএফএফ) কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মেহেদুল করিম (৪৮), তার স্ত্রী বেগম হাওয়া বিবি (৩৭)।
রংপুরের পীরগাছা উপজেলার সুমি বেগম (২৯) ও হাসিনা (৩০), মিঠাপুকুর উপজেলার শরিফুল (২৫), রংপুর শহরের নসিরন (৮০), এসআই রফিকুল ইসলাম, পুলিশ সদস্য রুহুল আমিন (৩৫), জহরুল ইসলাম (২৩), রুহুল আমিন (২৪) ও আনসার সদস্য আল মামুন (২৮) ।
ছাড়পত্র প্রদানের বিষয়টি নিশ্চিত করে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী  জানান, নসীরন ৯ মে, সুমি বেগম ১১ মে, রুহুল আমিন, জহরুল ইসলাম, রুহুল আমিন, আল মামুন, রফিকুল ইসলাম, শরিফুল ইসলাম ও হাসিনা ১২ মে এবং মেহেদুল করিম ও হাওয়া বিবি ১৪ মে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হন।
এই ১১ জন ব্যক্তির শরীরে কোভিড-১৯ এর উপসর্গ না থাকায় এবং পরপর দুইবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় মঙ্গলবার তাদেরকে ছাড়পত্র প্রদান করা হয়েছে। এ নিয়ে মোট ৪৭ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন। বর্তমানে হাসপাতালে ৩৪ জন কোভিড-১৯ আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান এই কর্মকর্তা।
রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আমিন আহমেদ জানান এ বিভাগে এ পর্যন্ত ৬০৩ জন কোভিড রোগী সনাক্ত হয়েছে । তিনি জানান, এ পর্যন্ত ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *