মাদারীপুরে র‌্যাব-৮ এর অভিযানে বিপুল পরিমানের ইয়াবা উদ্ধার, আটক-৩

 মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১৭ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুর র‌্যাব ৮ এর বিশেষ অভিযানে ১৩ হাজার ৬’শ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক। উদ্ধারকৃত ইয়াবার যার বাজার মূল্য আনুমানিক ৪০ লাখ ৮০ হাজার টাকা।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে মাদারীপুর সদর থানাধীন র‌্যাব-৮ ক্যাম্পের সামনে থেকে আটক করাহয়। এ সময় মাদক ব্যবসায়ীদের ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা ও সাথে থাকা পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সিস নামক কাভার্ডভ্যান (ট্রাক) জব্দ কওে র‌্যাব। এছাড়া মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন ও জব্দ করাহয়।

আটককৃতরা হলঃ- মোঃ সোহেল হোসেন (২৭), মোঃ লিটন মিয়া (২৩) উভয় পিতাঃ আব্দুল আলীম এবং সোঃ ইসমাইল হোসেন(২১), পিতাঃ মোঃ আলী আহমেদ। উভয়ের লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন চরবংশী গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মোঃ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা, ইয়াবা পাচার কাজে ব্যবহৃত পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সিস নামক কাভার্ডভ্যান (ট্রাক) ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি বলেন, তারা এই ইয়াবাগুলো কক্সবাজার থেকে চাঁদপুর ঘাট-মাদারীপুর হয়ে খুলনা উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। এছাড়া আসামীগণ দীর্ঘদিন ধরে অত্র রুট ব্যবহার করে খুলনা, যশোর ও সাতক্ষীরা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা পরিবহন করে আসছিল। আসামীদের বিরুদ্ধে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *