নোয়াখালীতে ৮ কেজি গাঁজাসহ যুবক আটক

নোয়াখালী প্রতিনিধি, লৎফুল হায়দার চৌধুরী, ০৮ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সদরে ৮ কেজি গাঁজাসহ এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত,মো. মিরাজ হোসেন (২৫) সোনাইমুড়ী উপজেলার বজরা ওসমান আলীর বাড়ীর মৃত আব্দুল হকের ছেলে।

সোমবার(৮ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে রবিবার রাতে নোয়াখালী সদরের মদুসুধনপুর এলাকায় ভাড়া বাসা থেকে গোপন সংবাদের ভিত্তিতে সুধারাম মডেল থানা পুলিশ তাকে আটক করে।

সুধারাম মডেল থানার ওসি(তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটক আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্ররণ করা হয়েছে।

আরও খবরঃ-

**কোম্পানীগঞ্জে সিএনজি-ট্রাক্টর সংঘর্ষে আহত-৭**

নোয়াখালী প্রতিনিধি, লৎফুল হায়দার চৌধুরী, ০৮ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) :  নোয়াখালী কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নে সিএনজি ও ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে ৭ জন গুরুতর আহত হয়েছে। সোমবার(৮ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে বসুরহাট-বাংলাবাজার সড়কের জলিল ড্রাইভারের বাড়ির দরজায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বসুরহাট থেকে বাংলা বাজার গামী সিএনজিটি জলিল ড্রাইভারের বাড়ির দরজা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘনা ঘটে। এসময় আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত অবস্থায় ৬ জনকে উন্নত চিকিৎসার জন্যে জেলা শহরে প্রেরণ করেন এবং ১জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন।

আহতরা হলেন, রামপুরের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ রিপাত (৩০), চরকাকড়া নতুন বাজারের জয়নাল আবেদিনের ছেলে নূর নবী (৩৫), বামনীর দুলা মিয়ার ছেলে নুরুল আমিন (৬৫), তোফাজ্জল হোসেনের ছেলে রাহুল (৩৫) সহ অজ্ঞাত আরো ৩জন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর জাহিদুল হক রনি দূর্ঘটনার কথা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

**চাটখিল পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রচারণায় বাধা**

নোয়াখালী প্রতিনিধি, লৎফুল হায়দার চৌধুরী, ০৮ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) :  নোয়াখালীর চাটখিল পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী মোস্তফা কামাল নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। ধানের শীষের প্রার্থী বলেন, তাকে ৬,৮ ও ৯নং ওয়ার্ডে তার প্রতিপক্ষের লোকজন প্রচারণায় বাধা দেয়। তার কর্মীদের বিভিন্নভাবে হুমকি দেয়া হচ্ছে। তিনি জীবনের ঝুঁকি নিয়ে প্রচারণা চালাচ্ছেন।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় ধানের শীষের প্রার্থী গণমাধ্যম কর্মীদের জানান, আজ সকালে চাটখিল পৌরসভার বিভিন্ন এলাকায় নিজের প্রচারণা চালাতে গিয়ে বাধার সম্মুখীন হয়েছেন। তিনি আরো জানান, এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেও তিনি পুরোপুরি প্রতিকার পাচ্ছেন না।

ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী মোস্তফা কামাল বলেন, চাটখিল পৌরসভায় প্রথমবারেরমত ইভিএমে ভোট হবে। কিন্তু ভোটাররা ইভিএম সম্পর্কে অজ্ঞ। তিনি ভোটারদের ইভিএম সম্পর্কে সচেতনতার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *