নরসিংদী সোনালী ব্যাংক গ্রাহকের টাকা নিয়ে পালানোর সময় আটক-১

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৩ সেপ্টেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর মনোহরদীতে সোনালী ব্যাংক গ্রাহকের কাছ থেকে টাকা চুরি করে পালানোর সময় জনতার হাতে খোকন ফকির (৪৫) চোর চক্রের এক সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ  করে জনতা। আটককৃত চোর খোকন ফকির মাদারীপুর জেলার শিবচর উপজেলার বাহেরতলা গ্রামের লাল মিয়া ফকিরের পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ১১ টায় মনোহরদী সোনালী ব্যাংকের এক মহিলা গ্রাহক ৬১ হাজার ২০০ টাকা উত্তোলন করেন ব্যাংক থেকে। উত্তোলনকৃত টাকা ভ্যানিটি ব্যাগে করে ব্যাংকের নিচে আসলে আগে থেকেই ওঁৎ পেতে থাকা চোরচক্র মহিলার হাত থেকে সুকৌশলে টাকাসহ ভ্যানিটি ব্যাগ নিয়ে মাইক্রোবাসে পালানোর চেষ্টা করে।
এ সময় টাকা উত্তোলন কারী মহিলা টের পেয়ে ডাক চিৎকার শুরু করলে আশপাশের জনতা ও ব্যাংকের নিরাপত্তাকর্মী মাইক্রোবাসটির পিছু নেয়। মাইক্রোটি মনোহরদী পৌর শহরের বাইপাস রোডে পৌছলে ইব্রাহীম নামের এক মোটরসাইকেল আরোহী মাইক্রোবাসটির গতিরোধ করলে ছিনতাইকরীরা পালানোর চেষ্টা করে।
এসময় স্থানীয় জনতা খোকন ফকির নামের একজনকে ধরে ফেললেও তার অপর চোর সঙ্গি পালিয়ে যায়। পরে জনতা আটককৃত চোর খোকনকে মনোহরদী থানা পুলিশের কাছে সোপর্দ করে।
সোনালী ব্যাংকের মনোহরদী শাখার ম্যানেজার আরিফ উদ্দিন আহম্মদ সাংবাদিকদের জানান, আগেও এ ধরণের ছিনতাই ও চুরির ঘটনা আরো ঘটেছে বলে শুনেছি। তাই এখন থেকে ব্যাংকের নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হচ্ছে। এ বিষয়ে মনোহরদী থানার ওসি (তদন্ত) আরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে থানায় চুরির মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *