সাতক্ষীরা ক্ষতিগ্রস্থ এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ পুলিশ সুপারের

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ০২ সেপ্টেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : অতিবর্ষণ ও প্রবল জোয়ারে আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের ভাঙ্গন কবলিত এলাকা শ্রীপুর, কুড়িকাহুনিয়া, হরিশখালি ও চাকলাসহ ক্ষতিগ্রস্থ এলাকায় ৩৫০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান।

বুধবার সকাল ১১ টায় প্রতাপনগর ইউনিয়নের লস্কর-ই খাজরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি বলেন, যে যত বড় ক্ষমতাশীল ব্যক্তি হন না কেন অপরাধ করলে কোন ছাড় নেই। আপনারা যে যে দল করেন না কেন আমার কোন আপত্তি নেই কিন্তু যে দল নাশকতা করে মানুষকে আগুনে পুড়িয়ে মারে, দেশকে অচল করার জন্য স্থিশীল পরিস্থিতি সৃষ্টি করে সেদল আপনারা করবেন বলে আমি বিশ্বাস করিনা।

যদি কেউ সরকারের দেওয়া ত্রাণসামগ্রী আত্মসাৎ করার চেষ্টা করেন তাদের বিরুদ্ধে কঠর পদক্ষেপ গ্রহণ করেন জেলা পুলিশ। তিনি আরোও বলেন, জেলা পুলিশের পক্ষ থেকে ভাঙ্গন কবলিত এলাকার জন্য টেকসই বেড়িবাঁধ নির্মাণ করতে যোগাযোগ অব্যাহত রেখেছি। এছাড়া কোনো মাদক ব‍্যাপসায়ীকে ছাড় দেওয়া হবে না।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) শেখ মোঃ ইয়াছিন আলী, সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার (ওসি) মহিদুর রহমান, আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, এসআই হাসানুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স, প্রতাপনগর ইউপি চেয়ারম্যান জাকির হোসেনসহ আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন প্রমুখ। ত্রাণ বিতরণ শেষে ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন, জেলা পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *