চৌদ্দগ্রামে করোনায় নতুন আক্রান্ত ১২ জন, মৃত্যু ১

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৩ জুন, ২০২০ বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে করোনায় নতুন আক্রান্ত হয়েছে ১২ জন। মৃত্যু হয়েছে ষাটোর্ধ্ব ১ জনের। এ নিয়ে সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২২৪ জনে। হোম কোয়ারেন্টিনে থেকে সুস্থ্য হয়েছে নতুন ৯৩ জনসহ ১৫৮ জন। মৃত্যু হয়েছে ৪ জনের। মঙ্গলবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ হাবিবুর রহমান।

জানা গেছে, ১৮ জুন নমুনা সংগ্রহের পর ২৩ জুন ১২ জনের পজেটিভ রিপোর্ট আসে। তারা হলেন; ইউএসপিও অফিসের ইঞ্জিনিয়ার মনিরুল ইসলাম, সার্কেল এএসপি অফিসের একেএম লেয়াকত আলী, পৌর এলাকার চান্দিশকরা গ্রামের টিটু চক্রবর্তী, গাজী ইউসুফ, স্বাস্থ্য কমপ্লেক্সের এদু মিয়া, নোয়াপাড়ার মোঃ রিপন, চৌদ্দগ্রাম বাজারস্থ ফাতেমা মঞ্জিলের হালেমা বেগম, চৌদ্দগ্রাম এলাকার ঝর্ণা বণিক, বাতিসা ইউনিয়নের দেবিপুরের ফয়েজ আহমেদ, জগন্নাথদীঘি ইউনিয়নের নোয়াগ্রামের শাফি, মুন্সিরহাট ইউনিয়নের সিংরাইশের বাচ্চু মিয়া ও আলকরা ইউনিয়নের বেলাল হোসাইন।

এরমধ্যে দেবিপুরের ফয়েজ আহাম্মদ গত ২২ জুন সোমবার ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। এদিকে দিন দিন করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় সর্বত্র আতঙ্ক বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *