৯১ টি পূজামণ্ডপে প্রধানমন্ত্রী ও এমপি বাহারের অনুদান প্রদান

কুমিল্লার প্রতিনিধি, আবদুল মান্নান, ১৯ অক্টোবর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লায় সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে প্রতি বছরের মতো এবারও কুমিল্লা মহানগর ও আদর্শ সদর উপজেলার ৯১ টি পূজামন্ডপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার এমপির পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। গতকাল বুধবার (১৮ অক্টোবর ) বিকেলে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যলয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব মিলানায়তনে আয়োজিত অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. জহিরুল ইসলাম সেলিম।

আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড.মো. আমিনুল ইসলাম টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আতিকুল্লাহ খোকন, সাংগঠনিক সম্পাদক বাবু চিত্তরঞ্জন ভৌমিক, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু শিবু প্রসাদ রায়, সনাতন ধর্মাবলম্বীদের নেতা কান্তি রাহা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ঐতিহ্যের কুমিল্লায় সৌহার্দ্য ও সম্প্রীতির যে নজির রয়েছে তা আর কোথাও নেই। ধর্ম-বর্ণ-নির্বিশেষে শান্তির নিরাপদ আবাসভূমিতে পরিনত হয়েছে আমাদের কুমিল্লা। শান্তির কুমিল্লায় এই শান্তি প্রতিষ্ঠার প্রাণপুরুষ আমাদের প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। আমাদের এই সৌহার্দ্য সম্প্রীতি শান্তি বিনষ্ট করতে নানা ষড়যন্ত্র চলছে। ২০২১ সালে আমাদের অভিভাবক দেশে না থাকার সুযোগ নিয়ে চক্রান্তকারীরা তা-বকা- ঘটিয়েছে। এবারও সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সতর্ক থাকতে হবে। এছাড়া অতিতের ন্যায় আগামীতেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ষড়যন্ত্র নস্যাৎ করে উন্নয়নের স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

এসময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. সৈয়দ নূরুর রহমান, আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক হাবিবুর সায়েরীন সাহের, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক এনাম, এড. হোসনেয়ারা বকুল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোস্তফা মাইদুল মুরাদ, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক অচিন্ত দাশ টিটু সহ মহানগর ও আদর্শ আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও সকল মন্ডপ কমিটির সভাপতি-সাধারন সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *