হাতিয়াতে ইয়াসে ক্ষতিগ্রস্ত ১২ হাজার পরিবার পেল মানবিক সহায়তা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ২৮ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়াতে ঘূর্ণিঝড় ইয়াসে সৃষ্ট জোয়ারের পানিতে  ক্ষতিগ্রস্ত ১২ হাজার পরিবারের মাঝে মানবিক সহায়তা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) সকালে উপজেলার ৩টি প্রশাসনিক এলাকায় জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান এই মানবিক সহায়তা বিতরণ করেন।

খোরশেদ আলম খান বলেন, এই পর্যন্ত হাতিয়া উপজেলায় ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে জোয়ারের পানিতে মূল ক্ষতিগ্রস্থ ১২ হাজার পরিবারের মাঝে গত দুই দিনে ধাপে ধাপে এই মানবিক সহায়তা বিতরণ করা হয়। বৃহস্পতিবার সকালে বয়ারচর, নলেরচর ও কেরিংচরে বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ ১২০০ পরিবারের মাঝে মানবিক সহায়তা দেওয়া হয়। গতকাল ৫৪০০ পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে। 
 
এ ছাড়া বিভিন্ন ধাপে আরো ৫৪০০ পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে। তিনি আরো জানান, এই মানবিক সহায়তা অব্যাহত থাকবে। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপ-পরিচালক স্থানীয় সরকার মোহাম্মদ আবু ইউসুফ, নোয়াখালী জেলা ত্রাণও পুনর্বাসন কর্মকর্তা মো.জাহিদ হাসান খান প্রমূখ।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *