হরিণাকুন্ড উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য পদে পুনঃ নির্বাচনের দাবী

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারিক, ৩১ জানুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা পরিষদের এক নং ওয়ার্ডে পুনরায় নির্বাচন চেয়ে আবেদন করেছেন সদস্য প্রার্থী নাছিমা আক্তার মায়া। তিনি বর্তমানে হরিণাকুন্ডর তাহেরহুদা ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে দায়িত্বরত আছে।

ঝিনাইদহ জেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ন কবিরের বরাবর দাখিল করা আবেদনে তিনি উল্লেখ করেন, গত ২৯ জানুয়ারী হরিণাকুন্ড উপজেলা পরিষদের এক নং ওয়ার্ডের নির্বাচনে ভোট গ্রহন করা হয়। ২৭ ভোটের মধ্যে নাছিমা আক্তার মায়া পান ১৩ ভোট ও প্রতিদ্বন্দি প্রার্থী সুফিয়া খাতুন পান ১৩ ভোট।

অভিযোগ পত্রে উল্লেখ করা হয় সমান সমান ভোট হওয়ায় হরিণাকুন্ডতে লটারি না করে ঝিনাইদহে এনে লটারি করা হয়। লটারির সময় আমি রুমে প্রবেশ করতে চাইলে নির্বাচন অফিসার আমাকে রুমে ঢুকতে না দিয়ে বলেন, লটারি হয়ে গেছে। জয়ী হয়েছে হরিণ মার্কার সুফিয়া খাতুন।

নাছিমা আক্তার মায়ার অভিযোগ আমার অজান্তে কারসাজির মাধ্যমে সুফিয়া খাতুনকে জয়ী ঘোষনা করে চরম অনিয়ম ও দুর্নীতি করা হয়েছে। তিনি এই লটারি প্রত্যাখান করে পুনরায় নির্বাচন জোর দাবী করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *